ভগবৎপ্ৰসঙ্গে শ্রীরামকৃষ্ণ - স্বামী জগদীশ্বরানন্দ, পিডিএফ - বাংলা বই এর pdf ডাউনলোড-Bangla Digital Boi Pdf

Latest

Saturday, October 16, 2021

ভগবৎপ্ৰসঙ্গে শ্রীরামকৃষ্ণ - স্বামী জগদীশ্বরানন্দ, পিডিএফ


 ভগবৎপ্ৰসঙ্গে শ্রীরামকৃষ্ণ - স্বামী জগদীশ্বরানন্দ,বাংলা বই পিডিএফ
ডিজিটাল বইয়ের নাম- 'ভগবৎপ্ৰসঙ্গে শ্রীরামকৃষ্ণ'
লেখক- স্বামী জগদীশ্বরানন্দ
বইয়ের ধরন- ধর্ম সমন্ধীয় আধ্যাত্মিক বই
ফাইলের ধরন- পিডিএফ
এই বইতে মোট পৃষ্টা আছে- ২৭৬
ডিজিটাল বইয়ের সাইজ- ১৩এমবি
প্রিন্ট ভালো, জলছাপ মুক্ত

ভগবৎপ্ৰসঙ্গে শ্রীরামকৃষ্ণ - স্বামী জগদীশ্বরানন্দ

শ্রীরামকৃষ্ণ পরমহংসের জীবন-চরিত ধর্মসাধনার অপূর্ব ইতিহাস। তাঁহার জীবনালোকে আমরা ঈশ্বর-সাক্ষাৎকারে সমর্থ হই। তাঁহার জীবনবৃত্তান্ত পাঠে এই দৃঢ় বিশ্বাস জন্মে যে, একমাত্র ঈশ্বরই সত্য, আর সব মিথ্যা। রামকৃষ্ণ দেব-ভাবের জীবন্ত বিগ্রহ। তাঁহার বাণীসমূহ জীবন-বেদের বাক্য, পণ্ডিতের মুখস্থ কথা নয়। সেইগুলি তাঁহার স্বানুভূতিসমুহের বর্ণনা মাত্র। সুতরাং উহারা পাঠকের মনে এমন চাপ রাখিয়া যায়, যাহা সে প্রতিরোধ করিতে অক্ষম। এই সন্দেহবাদের যুগে রামকৃষ্ণ উজ্জ্বল ও জীবন্ত বিশ্বাসের যে দৃষ্টান্ত দিয়াছেন তাহা সহস্র সহস্র নরনারীর প্রাণে স্বৰ্গীয় শান্তি দান করিতেছে। অন্যথা এই সকল নরনারী আধ্যাত্মিক অলোক হইতে বঞ্চিত হইতেন। রামকৃষ্ণের জীবন অহিংসার শিক্ষনীয় দৃষ্টান্ত। তাঁহার মানবপ্রেম ভৌগোলিক বা অন্য কোন সীমায় আবদ্ধ নয়। যাহারা তাঁহার জীবন-চরিত পাঠ করিবেন তাহাদের প্রাণে শ্রীরামকৃষ্ণের ঈশ্বরভক্তি প্রেরণা দান করুক।

এই পুস্তকে পরমহংস শ্রীরামকৃষ্ণের সাতটী সারগর্ভ ভগবৎপ্রসঙ্গ সংক্ষেপে সংকলিত।
সমসাময়িক বাংলায় সপ্ত যুগন্ধর পুরুষের সহিত ভগবান রামকৃষ্ণের ভগবৎপ্ৰসঙ্গ এবং শ্রীরামকৃষ্ণের অন্তালীলা ও দশটা শ্রীরামকৃষ্ণ সঙ্গীত এবং কালনায় ও বালীতে শ্রীরামকৃষ্ণ প্রভৃতি নিবন্ধ সম্বলিত।

উপরোক্ত বাংলা বইটির পিডিএফ ফাইল সংগ্রহ করুন অথবা অনলাইনে পড়ুন
প্রিয় পঠকগণ, এই পোষ্ট হইতে ধর্ম সমন্ধীয় বাংলা বই- 'ভগবৎপ্ৰসঙ্গে শ্রীরামকৃষ্ণ - স্বামী জগদীশ্বরানন্দ'-এর পিডিএফ সংগ্রহ করিতে পারিবেন।

No comments:

Post a Comment