অমিয় বাণী - শ্রীউমাপদ মুখোপাধ্যায়, বাংলা বই পিডিএফ - বাংলা বই এর pdf ডাউনলোড-Bangla Digital Boi Pdf

Latest

Sunday, August 29, 2021

অমিয় বাণী - শ্রীউমাপদ মুখোপাধ্যায়, বাংলা বই পিডিএফ


অমিয় বাণী - শ্রীউমাপদ মুখোপাধ্যায়, বাংলা বইয়ের পিডিএফ
অমিয় বাণী ( শ্রীরামকৃষ্ণ, সারদাদেবী ও তাঁদের ১৬ জন সন্যাসী সন্তানের বাণী সঞ্চয়ন)
ডিজিটাল বইয়ের নাম- 'অমিয় বাণী'
লেখক- শ্রীউমাপদ মুখোপাধ্যায়
বইয়ের ধরন- বাণী সংগ্রহ, আধ্যাত্মিক বই
ফাইলের ধরন- পিডিএফ
এই বইতে মোট পৃষ্টা আছে- ১৮৭
ডিজিটাল বইয়ের সাইজ- ৯এমবি
প্রিন্ট খুব ভালো, জলছাপ মুক্ত

অমিয় বাণী - শ্রীউমাপদ মুখোপাধ্যায়

‘অমিয় বাণী' অমৃতের খনি, কারণ এই একখানি বইয়ে মা সারদাদেবী, শ্রীশ্রীরামকৃষ্ণ পরমহংসদেব ও তাঁর সকল সন্ন্যাসী-সন্তানের ( সংখ্যায় মোট ১৬ জন) অমৃতময়ী বাণীর একত্র সমাবেশ। স্বামী বিবেকানন্দের বাণী পৃথকভাবে পাওয়া যায় বলে তার বাণী বেশী দেওয়া হয়নি। অপর ১৫ জনের বাণীর প্রচার বেশী না থাকায় ঐগুলির সার বহু স্থান হতে সংগ্রহ করে একত্র গ্রথিত করে দেওয়া হল। শ্রীশ্রীরামকৃষ্ণদেবের ভাবধারার সঙ্গে পরিচিত হতে হলে তাঁর সন্ন্যাসীসন্তানগণের উক্তিগুলির অনুশীলন অপরিহার্য। 'অমিয় বাণী’ এই রকম একখানি বই যাতে শ্রীরামকৃষ্ণ-শিষ্য পূজ্যপাদ স্বামী ব্ৰহ্মানন্দ, প্রেমানন্দ, শিবানন্দ, অদ্ভুতানন্দ, অভেদানন্দ, তুরীয়ানন্দ, সারদানন্দ, রামকৃষ্ণানন্দ, বিজ্ঞানানন্দ, বিবেকানন্দ প্রভৃতি সকলের উপদেশবাণীর সার একসঙ্গে পাওয়া যাবে। পাঠকগণ ‘অমিয় বাণী পাঠে উপকৃত হলে লেখকের শ্রম সফল হবে।
লেখক যাবতীয় রামকৃষ্ণ-বিবেকানন্দ সাহিত্যের রচয়িতা ও প্রকাশকগণের গ্রন্থ হতে এই সকল বহু মূল্যবান বাণী উপাদান সংগ্রহ করেছেন।

বইটির পিডিএফ ফাইল সংগ্রহ করুন অথবা অনলাইনে পড়ুন
প্রিয় পাঠকগণ, আপনারা সংগ্রহ করতে পারেন জীবন পরিবর্তনকারী বহুমূল্য বাণী সংগ্রহ- 'অমিয় বাণী - শ্রীউমাপদ মুখোপাধ্যায়' বাংলা বইয়ের পিডিএফ। 

No comments:

Post a Comment