অতৃপ্ত আত্মা - শিমিন শাহরিন পিডিএফ - বাংলা বই এর pdf ডাউনলোড-Bangla Digital Boi Pdf

Latest

Thursday, August 18, 2022

অতৃপ্ত আত্মা - শিমিন শাহরিন পিডিএফ


 অতৃপ্ত আত্মা - শিমিন শাহরিন, বাংলা ভৌতিক গল্প পিডিএফ
ডিজিটাল বইয়ের নাম- 'অতৃপ্ত আত্মা'
লেখক- শিমিন শাহরিন
বইয়ের ধরন- ভৌতিক গল্প সংকলন
ফাইলের ধরন- পিডিএফ
এই বইতে মোট পৃষ্টা আছে- ৫৭
ডিজিটাল বইয়ের সাইজ- ৭এমবি
প্রিন্ট খুব ভালো, জলছাপ মুক্ত, ক্লিকেবল সূচীপত্র

অতৃপ্ত আত্মা - শিমিন শাহরিন

‘ভূত বলে পৃথিবীতে কিছু নেই’-এই কথাটা সত্য। কিন্তু ভূতের প্রতিশব্দ প্রেত বা আত্মা যাই বলি না কেন, তা কিন্তু মিথ্যা নয়। কিছু সত্য ঘটনা তুলে ধরলে ব্যাপারটা বোঝা যাবে...
সত্য ঘটনাগুলি গল্পের মতো পড়ুন।

শিমিন শাহরিন ১৯৯২ সালে ভারতের পাটনায় এক সম্ভ্রান্ত মুসলিম পরিবারে জন্মগ্রহণ করেন। তিনি দুই বছর বয়সে তার পিতা-মাতার সাথে বাংলাদেশে আসেন। পিতা পাটনার আর মাতা ব্রাহ্মণবাড়িয়ার যার ফলশ্রুতিতে তারা পরবর্তীতে স্থায়ীভাবে বসবাস শুরু করেন। শিমিন শাহরিন দ্বৈত নাগরিকত্ব পান। পরিবারে সাহিত্য সংস্কৃতি বিকাশের পরিবেশ পেয়ে ছছাটবেলা থেকেই সাহিত্য ও সংস্কৃতির বিভিন্ন অঙ্গনে তার পদচারণা শুরু হয়। বাল্যকাল থেকেই সাহিত্য অনুরাগী ছিলেন তিনি। শুধু তাই নয় তখন থেকে নাচ-গান শেখা শুরু করেন সমানতালে। ছদ্মনামে পত্রিকায় লিখতেন কৈশরে। বর্তমানে পড়াশুনার পাশাপাশি মঞ্চে অভিনয় করছেন এবং লেখালেখির সাথে বিশেষভাবে জড়িত হয়ে পড়েছেন। গল্প লিখেছেন অনেক কিন্তু বই হিসেবে প্রকাশিত হয়েছে এই প্রথমবারের মত। তিনি সাধারণত বেশ ভিন্ন ধারায় লিখে থাকেন। মাত্র ১৮ বছর বয়সী তরুণী এই লেখিকা যেন ভবিষ্যতে আরও ভিন্নধর্মী লেখা পাঠকদের উপহার দিতে পারেন সেই আশীর্বাদ প্রত্যাশী।

যেসকল গল্প এই বইতে রয়েছে-

অতৃপ্ত আত্মা
হাতছানি
অদ্ভুত আয়না
এক ভৌতিক চিত্র
বিভীষিকাময় শহরে
পুরনো সেই চার্চ
ছায়া
অদ্ভুত স্বপ্ন রহস্য
ডাইরি ও এক রোমাঞ্চক আত্মকাহিনী


উপরোক্ত বাংলা বইটির পিডিএফ ফাইল সংগ্রহ করুন অথবা অনলাইনে পড়ুন
প্রিয় পাঠকগণ, আপনারা এই পোষ্ট হইতে ভৌতিক গল্প সংকলন বই 'অতৃপ্ত আত্মা - শিমিন শাহরিন' এই বইটির পিডিএফ সংগ্রহ করিতে পারিবেন।

No comments:

Post a Comment