যুগে যুগে যার আসা - সত্যানন্দ, পিডিএফ - বাংলা বই এর pdf ডাউনলোড-Bangla Digital Boi Pdf

Latest

Thursday, January 28, 2021

যুগে যুগে যার আসা - সত্যানন্দ, পিডিএফ


 যুগে যুগে যার আসা - সত্যানন্দ, পিডিএফ
ডিজিটাল বইয়ের নাম- 'যুগে যুগে যার আসা'
লেখক- শ্রীশ্রীঠাকুর সত্যানন্দজী
বইয়ের ধরন- ধর্ম সম্বন্ধীয় বই
ফাইলের ধরন- পিডিএফ
এই বইতে মোট পৃষ্টা আছে- ২১১
ডিজিটাল বইয়ের সাইজ- ১৩এমবি
প্রিন্ট খুব ভালো, জলছাপ মুক্ত

 

যুগে যুগে যার আসা - সত্যানন্দ

যে লোহা পরশমণির ক্ষণসান্নিধ্য লাভ করেছে তাকে যদি পরশমণির পরিচয় দিতে হয়-তাহলে কথায় নয়-নয়নের জলে। শ্রীশ্রীঠাকুর সত্যানন্দজী আজন্ম সাধক ও সিদ্ধপুরুষ।
তিনি যুগে যুগে যার আসা এই পুস্তকে তাঁর পরমারাধ্য শ্রীশ্রীঠাকুর রামকৃষ্ণদেবের ভাবজীবনের ও সাধনমার্গের এক অপূর্ব আলেখ্য অঙ্কন করিয়াছেন। পরমহংসদেবকে এমনভাবে বুঝিতে ও বুঝাইতে পারার তিনি প্রকৃত অধিকারী কারণ তাঁহার জীবনধারা একেবারে তাঁর পরমারাধ্য দেবতার জীবন-ধারায় হারা হইয়াছে।


*পাঠকগণ আপনারা শ্রী শ্রী ঠাকুর রামকৃষ্ণদেব সম্পর্কিত আরো বই সংগ্রহ করিতে পারেন, যেমন-
 > অমৃতরসিক শ্রীরামকৃষ্ণ- পুরঞ্জন প্রসাদ চক্রবর্ত্তী

পরমহংস-দেবের সাধনপথের সেই জ্বালাময়ী উৎকণ্ঠা, সেই অবোধগম্য বচন ও আচরণ, বিরহের সেই অসহ-যন্ত্রণা, মিলনের সেই শাশ্বত পরমানন্দের যে চিত্র লেখক ফুটাইয়াছেন তাহাতে তাঁহার অপরোক্ষ নিবিড় অনুভূতির ছাপ বৰ্ত্তমান। পুস্তকখানি ক্ষুদ্র আকারে বটে কিন্তু ইহা কালজয়ী। ভক্তিরস-পিপাসু পাঠকগণের ইহা চিরদিনের আনন্দের বস্তু হইবে। | আশ্রমবাসিনী স্নেহময়ী মায়েরা ও আশ্রমবাসী ভক্তগণ এই গ্রন্থরাজকে পূজা করিবার অগ্রাধিকার আমাকে দিয়াছেন। আমি ভক্তিহীন, মন্ত্রহীন অভাজন—বক্ষের উষ্ণতায় ও চক্ষের জলে ইহার অভিষেক করিয়া-নতজানু হইয়া সজল নয়নে কৃতাঞ্জলী পুটে বলি-
'যৎপূজিতং ময়াদেব পরিপূর্ণং তদস্তুমে'।

উপরোক্ত বাংলা বইটির পিডিএফ ফাইল সংগ্রহ করুন অথবা অনলাইনে পড়ুন
প্রিয় পঠকগণ, আপনারা শ্রীশ্রীঠাকুর রামকৃষ্ণদেবের ভাবজীবনের ও সাধনমার্গ সম্পর্কিত বই- 'যুগে যুগে যার আসা - সত্যানন্দ'-এর পিডিএফ সংগ্রহ করিতে পারিবেন।

No comments:

Post a Comment