বারোটি রহস্য উপন্যাস - অনীশ দেব । বাংলা পিডিএফ ও ইপাব - বাংলা বই এর pdf ডাউনলোড-Bangla Digital Boi Pdf

Latest

Tuesday, October 27, 2020

বারোটি রহস্য উপন্যাস - অনীশ দেব । বাংলা পিডিএফ ও ইপাব


 বারোটি রহস্য উপন্যাস - অনীশ দেব । বাংলা পিডিএফ ও ইপাব
ডিজিটাল বইয়ের নাম- বারোটি রহস্য উপন্যাস
লেখক- অনীশ দেব
বইয়ের ধরন- রহস্য উপন্যাস সংগ্রহ
ফাইলের ধরন- ইপাব, পিডিএফ
প্রিন্ট খুব ভালো, জলছাপ মুক্ত

বারোটি রহস্য উপন্যাস - অনীশ দেব
বর্তমান প্রজন্মের পাঠকদের কাছে এক সুপরিচিত ও জনপ্রিয় লেখক অনীশ দেব। এই বিশিষ্ট সাহিত্যিক মূলত একজন ভারতীয় বাংলাভাষী লেখক, তবে তিনি বাংলাদেশের পাঠকদের নিকট সমানভাবে জনপ্রিয়। তার লেখার মূল বিষয়বস্তুগুলি হল ডিটেকটিভ, সায়েন্স ফিকশন, অনুবাদ ও রহস্যময়তা। বিশেষভাবে বাংলার কল্পবিজ্ঞান সাহিত্য এখনও তাঁর হাত ধরেই টিকে আছে। বাংলা ভাষার প্রায় সমস্ত পত্রিকাগুলিতে তার লেখা প্রকাশিত হয়েছে।

তিনি শিশু এবং বয়স্ক উভয় পাঠকদের জন্য লিখে চলেছেন। তাঁর রচিত সুপরিচিত ও জনপ্রিয় বইগুলির মধ্যে আছে 'তেইশ ঘন্টা ষাট মিনিট', 'ষাট মিনিট তেইশ ঘন্টা', 'ভয়পাতাল', 'লাশতালাশ', 'পাতাল ঝড়', 'রোমাঞ্চকর ধূমকেতু', 'ভূতনাথের ডায়েরি', হিমশীতল' 'অশরীরী ভয়ঙ্কর', 'বিজ্ঞানের হরেকরকম', 'দেখা যায় না শোনা যায়', 'বজ্রগোলাপ', 'সহজ কথায় ইন্টারনেট', 'এক বিন্দু সন্দেহ' প্রভৃতি। লেখার পাশাপাশি সাহিত্য সঙ্কলন সম্পাদনার ক্ষেত্রেও তিনি দক্ষতার পরিচয় রেখেছেন। সেগুলির মধ্যে উল্লেখযোগ্য হল 'শতবর্ষের সেরা রহস্য উপন্যাস', 'রহস্য রোমাঞ্চ গোয়েন্দা পত্রিকার সেরা ১০০ গল্প', 'ভয়ের গল্প ৫১', 'রক্ত ফোটা ফোটা', 'কিশোর কল্পবিজ্ঞান সমগ্র', 'বিশ্বের সেরা ভয়ঙ্কর ভূতের গল্প' ইত্যাদি। এম.টেক. ও পি.এইচ.ডি. ডিগ্রিধারী এই বিজ্ঞানের প্রফেসর অনীশ বাবু বিজ্ঞানের নানা দিকগুলি খুবই সাবলীল ভাবে তাঁর লেখা বিভিন্ন বইতে তুলে ধরেছেন, যেমন- 'বিজ্ঞান যখন ভাবায়', 'বিজ্ঞানের হরেক রকম', 'রোমাঞ্চকর ধূমকেতু', 'কেমন করে কাজ করে যন্ত্র', 'সহজ কথায় ইন্টারনেট' প্রভৃতি বইয়ের মাধ্যমে।
এখন এই পোষ্টটিতে আপনাদের সঙ্গে শেয়ার করা হল অনীশ দেব-এর রচিত বারোটি রহস্য উপন্যাস পিডিএফ ও ইপাব ফাইল।

আপনারা এই বইটিকে দুটি ফাইল ফরম্যাটে পেতে পারেন যেমন-
১। বারোটি রহস্য উপন্যাস- ইপাব
এই বইতে মোট পৃষ্টা আছে- ৬৬২
ডিজিটাল বইয়ের সাইজ- ১এমবি
ড্রাইভ থেকে সংগ্রহ করুন
২। বারোটি রহস্য উপন্যাস- পিডিএফ
এই বইতে মোট পৃষ্টা আছে- ১৫২৭
ডিজিটাল বইয়ের সাইজ- ৫এমবি
বইটির পিডিএফ ফাইল সংগ্রহ করুন অথবা অনলাইনে পড়ুন

প্রিয় পাঠকগণ অনীশ দেব-এর লেখা রহস্য উপন্যাস সংগ্রহ সংগ্রহ বই- ‘বারোটি রহস্য উপন্যাস’ ইপাব এবং পিডিএফ-তে সংগ্রহ করতে পারেন।

No comments:

Post a Comment