গল্পে গল্পে কৃষ্ণ কথা পিডিএফ - বাংলা বই এর pdf ডাউনলোড-Bangla Digital Boi Pdf

Latest

Saturday, March 19, 2022

গল্পে গল্পে কৃষ্ণ কথা পিডিএফ


গল্পে গল্পে কৃষ্ণ কথা, বাংলা ধার্মিক গল্প সংগ্রহ বই পিডিএফ
ডিজিটাল বইয়ের নাম- 'গল্পে গল্পে কৃষ্ণ কথা'
সংকলক- রামানন্দ সরস্বতী
বইয়ের ধরন- ধার্মিক গল্প সংগ্রহ বই
ফাইলের ধরন- পিডিএফ
এই বইতে মোট পৃষ্টা আছে- ১৭০
ডিজিটাল বইয়ের সাইজ- ১এমবি
বইটির অরজিনাল উৎস- এখানে
প্রিন্ট খুব ভালো (ক্লিকেবল সূচীপত্র), জলছাপ মুক্ত

 

গল্পে গল্পে কৃষ্ণ কথা পিডিএফ

  

বর্তমান গ্রন্থে গল্পের মাধ্যমে শ্রীকৃষ্ণের লীলাজীবনের যে সব কাহিনী বিবৃত হয়েছেন তাঁর অধিকাংশই আমাদের অজানা। প্রচলিত জানা কাহিনী বা ঘটনার গণ্ডী ভেঙ্গে অজানা কাহিনীর রসে কৃষ্ণপ্রেমী পাঠক-পাঠিকাদের মজিয়ে দেওয়াই গ্রন্থটির সবিশেষ উদ্দেশ্য।
তাই তত্বকথা নয়, নয় জটিল রহস্যের আবরণ ভেদ করার অনর্থক প্রয়াস।  ব্রজবাসী সন্ত ও অন্যান্যদের মুখে গ্রন্থাকার যা শুনেছেন, তাই যতটা সম্ভব সহজ, সরল ভাষায় নিজের অনুভব দিয়ে পাঠক-পাঠিকার দরবারে পৌঁছে দেওয়ার চেষ্টা করেছেন। দু'চারটি গল্প পাঠক-পাঠিকাদের জানা থাকলেও, সেই জানার মধ্যে পাবেন অজানার আনন্দ নতুন দৃষ্টিকোণ। গ্রন্থের বেশীর ভাগ গল্পই সাধারণের অজানা। অজানাকে জানার আনন্দও তাই বাড়তি প্রাপ্তি। তত্ব-তথ্য-রহস্য গল্পের মধ্যেই লুকিয়ে আছে। অন্তর্মুখী পাঠক-পাঠিকা নিজেই তা খুঁজে বের করে নেবেন। কথামুখের প্রারম্ভেই বলা হয়েছে ভগবৎকথা বা কৃষ্ণকথা জীবের পক্ষে মঙ্গলময় ও অমৃতপ্রদ। আজকের কর্মমুখর যান্ত্রিক ব্যস্ততার যুগে মানুষের নুন আনতে পান্তা ফুরিয়ে যায়। অমৃতকথা শোনার সময় কোথায় তাদের? কৃষ্ণকথা বলার ও শোনার লোক বর্তমান সংসারে দুর্লভ বললেই চলে। সংসার চালাতে গিয়ে সব হিমসিম খাচ্ছে—পুরাণ-বেদ পড়বে কখন? কখন-ই বা শুনবে কৃষ্ণকথা?

এই বইটির পিডিএফ ফাইল সংগ্রহ করুন অথবা অনলাইনে পড়ুন
প্রিয় পাঠকগণ, এই পোষ্ট হইতে শ্রীরামানন্দ সরস্বতীর গল্প সংগ্রহ বই 'গল্পে গল্পে কৃষ্ণ কথা' -এর বাংলা পিডিএফ সংগ্রহ করিতে পারিবেন।

No comments:

Post a Comment