হারুকি মুরাকামির শ্রেষ্ঠগল্প ইবুক - বাংলা বই এর pdf ডাউনলোড-Bangla Digital Boi Pdf

Latest

Sunday, July 12, 2020

হারুকি মুরাকামির শ্রেষ্ঠগল্প ইবুক


হারুকি মুরাকামির শ্রেষ্ঠগল্প ইবুক
ডিজিটাল বইয়ের নাম- হারুকি মুরাকামির শ্রেষ্ঠগল্প
লেখক- হারুকি মুরাকামি
অনুবাদক- দিলওয়ার হাসান
বইয়ের ধরন- অনুবাদ গল্প সংগ্রহ
ফাইলের ধরন- ইপাব ও পিডিএফ
সৌজন্যে- টেলি বুক
প্রিন্ট খুব ভালো, জলছাপ মুক্ত

হারুকি মুরাকামির শ্রেষ্ঠগল্প

হারুকি মুরাকামি একজন বাস্তববাদী কথাসাহিত্যের যাদুকর ঐপন্যাসিক হিসাবে বিশ্বখ্যাত। তাঁর রচনাগুলি মানুষের পরিচয়ের অভ্যন্তরীণ মূল অন্বেষণ এবং তাকে বোঝার জন্য আবেগপ্রবণ তাগিদকে ঘিরে। তাঁর গল্পের চরিত্রগুলি নিয়মিত একটি রূপক-রাজ্যে যাত্রা করে- অজ্ঞান, স্বপ্নদর্শন, মৃতদের দেশে- হারিয়ে যাওয়া লোক এবং বস্তুর স্মৃতি সরাসরি পরীক্ষা করতে।
মুরাকামি একজন জাপানি লেখক তবে তিনি একজন "বিশ্বব্যাপী", যার অর্থ তাঁর রচনাগুলি জাপানি সংস্কৃতির বহিঃপ্রকাশ হিসাবে নয়, বরং সমস্ত মানবতাকে উদ্বেগযুক্ত এমন প্রশ্নগুলির পরীক্ষার হিসাবে সবচেয়ে বেশি পড়া হয়। স্বতন্ত্র স্বরূপ কী? বিশ্বযুগে "সুখ" বা "সাফল্য" এর অর্থ কী? আত্মা কী এবং আমরা কীভাবে পেতে পারি? সমসাময়িক সমাজগুলির কাঠামো দ্বারা কিছু লোক কেন পিছিয়ে যায়, এবং তাদের কী বিকল্প রয়েছে? এগুলি মুরাকামি উল্লখ করা সমস্যাগুলির মধ্যে কয়েকটি মাত্র এবং এগুলি আমাদের সকলকে প্রভাবিত করে।
এই জাপানী লেখক "Here The Wind Sings" উপন্যাসটি রচনার মধ্যমে ১৯৭৯ সালে আত্নপ্রকাশ করেন। এবং সারা বিশ্ব জুড়ে তাঁর দক্ষতার খ্যাতি ছড়িয়ে যায়। নিজ দেশে ছাড়াও সমস্ত
বিশ্বের পাঠকদের কাছেই তিনি সমানভাবে জনপ্রিয় হন। তাঁর সহিত্যকর্মগুলি বিশ্বের বহু ভাষায় অনুবাদিত হয়েছে। তিনি অসংখ্য সন্মানে সন্মানীত হয়েছেন, এবং অনেকগুলি গল্পের উপর ভিত্তি করে চলচ্চিত্র নির্মিত
হয়েছে।
পাঠকগণ, এখন এই পোষ্টে তাঁর রচিত দুইটি গল্প গ্রন্থ থেকে বাছাই করে আলাদা আলাদা স্বাদের পনেরটি গল্প সংকলন বই- 'হারুকি মুরাকামির শ্রেষ্ঠগল্প' পিডিএফ ও ইপাব রূপে দেওয়া হল।

১। হারুকি মুরাকামির শ্রেষ্ঠগল্প- ইপাব
এই বইতে মোট পৃষ্টা আছে- ১৪৮
ডিজিটাল বইয়ের সাইজ- ৩০০কেবি
বইটির ইপাব ফাইল সংগ্রহ করুন অথবা অনলাইনে পড়ুন

২। হারুকি মুরাকামির শ্রেষ্ঠগল্প- পিডিএফ
এই বইতে মোট পৃষ্টা আছে- ২৫৯
ডিজিটাল বইয়ের সাইজ- ১এমবি
বইটির পিডিএফ ফাইল সংগ্রহ করুন অথবা অনলাইনে পড়ুন

* আপনার এনড্রয়েড-এ ইপাব (EPUB) পড়ার জন্য জন্য lithium reader বা moon reader ব্যবহার করতে পারেন।

প্রিয় পাঠকগণ, এই পোষ্ট হইতে আপনারা সংগ্রহ করিতে পারেন অনুবাদ গল্প সংগ্রহ বই- 'হারুকি মুরাকামির শ্রেষ্ঠগল্প' পিডিএফ ও ইপাব।

No comments:

Post a Comment