পাণ্ডব গোয়েন্দা সমগ্র প্রথম খন্ড পিডিএফ - বাংলা বই এর pdf ডাউনলোড-Bangla Digital Boi Pdf

Latest

Thursday, March 19, 2020

পাণ্ডব গোয়েন্দা সমগ্র প্রথম খন্ড পিডিএফ


পাণ্ডব গোয়েন্দা সমগ্র প্রথম খন্ড বাংলা বই পিডিএফ
লেখক- ষষ্টিপদ চট্টোপাধ্যায়
বইয়ের ধরন- ছোটদের গোয়েন্দা গল্প সংগ্রহ
ফাইলের ধরন- পিডিএফ
এই বইতে মোট পৃষ্টা আছে- ৯৮৮
ডিজিটাল বইয়ের সাইজ- ৭৩এমবি
প্রিন্ট ভালো, জলছাপ মুক্ত

পাণ্ডব গোয়েন্দা সমগ্র প্রথম খন্ড
বাবলু বিলু ভোম্বল— তিনটি ছেলে। দুটি মেয়ে বাচ্চু আর বিচ্ছু। এই নিয়ে ওরা পাঁচজন। পঞ্চপাণ্ডব। আর ওদের সঙ্গে আছে এক-চোখ-কানা একটি কালো দেশি কুকুর পঞ্চু। রহস্য-রোমাঞ্চে ভরা। যে-কোনও অভিযানে ওরা একজোট হয়ে বেরিয়ে পড়ে। ক্ষুদে এই গোয়েন্দাদলের বুকে দুর্জয় সাহস, বাহুতে অদম্য শক্তি। দু’ ঘা খেলে চার ঘা কী করে ফিরিয়ে দিতে হয়, তা এরা বিলক্ষণ জানে। আর তাই এদের অভিযান মানেই ঘটনার ঘনঘটা। নিত্যনতুন পটভূমি। পদে পদে বিপদ। ক্ষণে ক্ষণে চমক। অথচ কী নিরীহভাবেই না শুরু হয় এদের অ্যাডভেঞ্চার।

* প্রিয় পাঠকগণ, এছাড়া আপনারা এই বইটির অনান্য খন্ড সংগ্রহ করিতে পারিবেন-
   > পাণ্ডব গোয়েন্দা সমগ্র দ্বিতীয় খন্ড

এই যেমন পাতাল রেল দেখতে এসে গঙ্গার ঘাটে কুড়িয়ে পাওয়া একটা মানিব্যাগ তাদের ছুটিয়ে নিয়ে গেল সেই সুদূর মধ্যপ্রদেশে। আর সে কী জটিল রহস্যজাল! গায়ে কাটা-তোলা নানা ঘটনার নাটকীয় সমাবেশ। এক একরকম দুর্ধর্ষ অভিজ্ঞতা, টান টান উত্তেজনা। এই দুঃসাহসী আর নির্ভীক পাঁচজনকে নিয়ে তীব্র ও তাজা, অভিনব ও দুরন্ত সব কাহিনী এই বইয়ের পাতায় পাতায়। শুধু রোমাঞ্চই নয়, দেশভ্রমণের স্বাদ এবং জঙ্গল, পর্বত কিংবা মরু অভিযানের শিহরনে ঠাসা প্রতিটি কাহিনী। দু’ খণ্ডে প্রকাশিত পাণ্ডব গোয়েন্দা সমগ্র অভিযানের এই প্রথম খণ্ডে রয়েছে এক থেকে আঠাশ অভিযান।

উপরোক্ত বাংলা বইটির পিডিএফ ফাইল সংগ্রহ করুন অথবা অনলাইনে পড়ুন
*যদি আপনার এই পিডিএফটি পড়ে ভালো লাগলে এই বইয়ের হার্ডকপি সংগ্রহ করবেন- আমাজন থেকে এখান হইতে
এই পোষ্ট হইতে ছোটদের জন্য অসাধারণ গোয়েন্দা গল্প সংগ্রহ বই- 'পাণ্ডব গোয়েন্দা সমগ্র প্রথম খন্ড'-এর পিডিএফ সংগ্রহ করিতে পারিবেন।

No comments:

Post a Comment